Letest Update

যা থাকবে গুগলের পিক্সেল ৪ ফোনে !!




ইতিপূর্বে গুগলের পিক্সেল সিরিজের স্মার্টফোনগুলো অফিসিয়ালি উন্মুক্ত হবার পূর্বেই বিভিন্ন খুঁটিনাটি বিষয় প্রকাশ পাওয়ার নজির রয়েছে। গুগলের সর্বশেষ বাজারে আসা পিক্সেল ৩ এবং পিক্সেল ৩ এক্সএল এর ফাঁস হওয়া সকল তথ্যই পরবর্তীতে ফোনগুলোর সাথে মিলে যায়। গুগল পিক্সেল ৪ এবং পিক্সেল ৪ এক্সএল ফোন দুটির এই পর্যন্ত ফাঁসকৃত সকল তথ্য বিশ্লেষণ করে জানা যায়, পিক্সেল সিরিজের ক্যামেরায় বড় ধরনের চমক আসছে।

গুগল পিক্সেল ৪ এবং পিক্সেল ৪ এক্সএল-এর ডিজাইন এবং বিবরণঃ

পিক্সেল ৪ এবং পিক্সেল ৪ এক্সএল এর প্রথম দেখা পাওয়া যায় যখন OneLeaks ফোনের CAD render (cad renders হচ্ছে কম্পিউটরে তৈরী ফোনের 3D মডেল) জুনের মাঝামাঝি সময়ে ফাঁস করে। পরে এই ফাঁসের সত্যতা নিশ্চিত করে গুগল। বলাবাহুল্য, আমরা আগেই জেনে গিয়েছি যে ফোন দুটির পেছনের ক্যামেরা যথেষ্ট বড় হবে এবং একটু ঢালু হবে। মজার ব্যাপার হচ্ছে গুগল পিক্সেল ওই হিসেবে অনেকটা ২০১৯ সালের আইফোন ১১ এর মত হুবহু দেখতে।

উল্লেখ্য, গুগল ২০১৮ সালে ফোনের হার্ডওয়্যার শো ইভেন্ট করে। অক্টোবরে করা এই ইভেন্টে পিক্সেল ৩ এবং পিক্সেল ৩ এক্সএল-এর ব্যাপারে ঘোষনা দেয় এবং ক্রেতাদের কেনার জন্য বাজারে ছাড়ে অক্টোবরের ১৮ তারিখ। ধারণা করা হচ্ছে, এবছরও খুব দ্রুতই এমন একটি ইভেন্টের মাধ্যমে বাজারে পিক্সেল ৪ এবং পিক্সেল ৪ এক্সএল নিয়ে আসবে গুগল।

No comments